খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়েছেন খাগড়াছড়ির নবাগত পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান।

মঙ্গলবার(১৮ সেপ্টেম্বর) দুপরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ সহযোগিতা চান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন, সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি টিভি জার্নালিস্টস্ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পার্বত্যনিউজের খাগড়াছড়ি ব্যুরো প্রধান এইচ এম প্রফুল্ল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার ইউনুছ, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক অরন্য বার্তার সম্পাদক চৌধুরী, আতাউর রহমান ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তরুন ভট্টাচার্যসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা এলাকায় মাদকের বিস্তার, জুয়া আসড় ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। জবাবে পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান এলাকার সার্বিক শান্তি ও উন্নয়নে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চেয়ে বলেন, সাংবাদিক ও পুলিশের মধ্যে সম্পর্ক থাকলে যে কোন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন