Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংর্ঘষে ৩ জন আহত

pic copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা সদরের দক্ষিণ গঞ্জপাড়া এলাকায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে তিন জন আহত হয়েছে। রোববার সন্ধায় দক্ষিণ গঞ্জ পাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. ফারুক (২২), মো. আনোয়ার হোসেন (৬০) ও মো. হানিফ (৩০)। আহত সকলেই জেলা সদরের ৩নং গোলাবাড়ী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দক্ষিণ গঞ্জ পাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গোলাবাড়ী ইউপির ২নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো. সৈয়দ আলী মোরগ প্রতীক ও প্রতিদ্বন্ধী প্রার্থী মো. জয়নাল আবেদীন মাসুম টিউবওয়েল প্রতীকরে সমর্থকদের মধ্যে কথা কাটির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংর্ঘষ হয়।

এ সময় মো. ফারুক, মো. আনোয়র হোসেন ও মো. হানিফ আহত হয়। পরে আহতদেরকে এলাকাবাসী খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করে। খাগড়াছড়ি সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্র করে । আহতারা সকলেই খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন