খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যকে হত্যার নিন্দা

প্রেসবিজ্ঞপ্তি:

সদর উপজেলার গাছবানে নিজবাড়িতে পিপলু ত্রিপুরা ওরফে রনি ত্রিপুরা নামে ইউপিডিএফ সদস্যকে গুলিকরে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইউপিডিএফ।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা রবিবার(২০ জানুয়ারি)সংবাদ মাধ্যমে এক বিবৃতিতে এ নিন্দা জানান।

বিবৃতিতে তিনি এ হত্যার ঘটনাকে পরিকল্পিত উল্লেখ করে বলেন, শনিবার রাত সাড়ে আটটার সময় সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা নিজবাড়িতে রনি ত্রিপুরাকে গুলিকরে হত্যার পর পালিয়ে যায়।

তিনি অভিযোগ করে বলেন, খাগড়াছড়িতে একের পর এক ইউপিডিএফ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থককে হত্যাকরা হলেও খুনীদের গ্রেফতার করা হচ্ছে না।  সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে খুন, গুম, অপহরণ, চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি করেন তিনি। প্রশাসন কিছুতেই এই হত্যার দায় এড়াতে পারে না বলেও যোগ করেন তিনি।

ইউপিডিএফ নেতা অবিলম্বে রনি ত্রিপুরার খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, রনি ত্রিপুরা কয়েক বছর আগে এক দুর্ঘটনায় পায়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে পঙ্গু অবস্থায় জীবন-যাপন করছিলেন এবং বাড়িতে চিকিৎসারত অবস্থায় ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, নিন্দা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন