Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ১৮ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

khagrachari-picture01-03-12-2016-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

‘টেকসই ভবিষ্যত গড়ি, ১৭টি লক্ষ্য অর্জন করি’ এই প্রতিপাদ্য নিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়িতে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ১৮ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে ।

দিবসটি পালন উপলক্ষে সকালে টাউন হলের সামনে থেকে বের হয়ে শহরের কোট বিল্ডিং এলাকা হয়ে শিল্পকলা একাডেমি কার্যালয়ে গিয়ে শেষ হয়।  র‌্যালিতে জেলার বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ও প্রতিবন্ধীসহ বিভিন্ন শেণি পেশার মানুষ অংশ করে।

র‌্যালী শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন খাগড়াছড়ি সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথীর বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার আবদুল মজিদ, অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউসার হোসেন ও জেলা সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন