খাগড়াছড়িতে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা-পাল্টি ৭ মার্চ পালন

Khagrachari Picture 01 copy

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলমের অনুসারিরা পৃথকভাবে ঐতিহাসিক ৭ মার্চ পালন করেছে। দিবসটিকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘাতের আশঙ্কায় শহরজুড়ে পুলিশ ছিল সতর্ক অবস্থায়।

দিবসটি উপলক্ষে সকাল ১০টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারিরা  জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  রণ বিক্রম ত্রিপুরা ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর নেতৃত্বে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কদমতলী এলাকা থেকে একটি র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশিপ্রু চৌধুরী অপু, এডভোকেট আশুতোষ চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, জুয়েল চাকমা, শতরূপা চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, ও জেলা যুবলীগের  সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবেদ হোসেনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

17176214_1523210717720488_1073230369_o copy

অপরদিকে সকাল ৮ টার দিকে  দিসবটি উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলমের অনুসারিরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম সফির নেতৃত্বে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন