খাগড়াছড়িতে অবরোধ সমর্থকদের সাথে আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষ: আহত ১০, পার্বত্য নিউজের সাংবাদিক লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে অবরোধ সমর্থকদের সাথে আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় শহরের চেঙ্গী স্কোয়ারে জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে যোগ দিতে আসা কর্মীদের সাথে অবরোধকারীদের বাকবিতণ্ডার এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পার্বত্যনিউজ ডটকমের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. শাহজাহান ছবি তুলতে গেলে লাঞ্ছিত করে ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে অবরোধ সমর্থকরা।

সংঘর্ষ নিয়ে দুই পক্ষ পাল্টা-পাল্টি অভিযোগ করছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির একান্ত সহকারী খগেন ত্রিপুরার  অভিযোগ, জেলা পরিষদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে অযৌক্তিক কর্মসূচির প্রতিবাদে নির্ধারিত সাংবাদিক সম্মেলনে যোগ দিতে বিভিন্ন উপজেলা থেকে আসা নির্বাচিত আওয়ামী লীগ সমর্থিত  অবরোধ সমর্থকরা বিনা উস্কানীতে হামলা চালিয়েছে।

অপর দিকে অবরোধ আহ্বানকারী দিদারুল আলম পাল্টা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ অবরোধ চলাকালে পানছড়ি থেকে গাড়ী বহর নিয়ে আসা কিছু ক্যাডার অবরোধকারীদের উপর হামলা চালালে অবরোধকারীরা প্রতিরোধ করেছে। এ সময় তাদের এক কর্মী আহত হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

খাগড়াছড়ি জেলা পরিষদের শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলা পরিষদ ঘেরাও কর্মসূচির দিন ১৪৪ ধারা জারি করে কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগে সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সোমবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ও মঙ্গলবার থেকে টানা তিন দিনের সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন