ক্ষমতা ধরে রেখে দেশের সম্পদ লুটেপুটে খাওয়ার ষড়যন্ত্র করছে সরকার: ওয়াদুদ ভূঁইয়া

hjlgdg-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয়ে জেলা তাঁতী দলের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । শুক্রবার বিকেলে খাগড়াছড়ি জেলা তাঁতী দলের সভাপতি মো. আলমগীর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মো: হুমায়ন ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকার বিএনপিকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার পাঁয়তারা করছে। একক ক্ষমতার অধিকারী হয়ে দেশের সম্পদ লুটেপুটে খাওয়ার  ষড়যন্ত্রই করছে। এমন ষড়যন্ত্র বাংলার মাটিতে সফল হবেনা উল্লেখ করে  বলেন, বিএনপি জনগনের ভালোবাসার কেন্দ্রবিন্দু, বিএনপি ছিল, আছে আর থাকবে।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক  খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান  ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন, সরকার দুর্নীতি আর লুটপাটে ব্যস্ত।  সরকারের দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন,সরকার জনগনের নিরাপত্তা দিতে ব্যার্থ । সরকারী দলের সোনার ছেলে কর্তৃক খাদিজার উপর নগ্ন হামলা তারই প্রমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাতী দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মো. অাবুল কালাম অাজাদ, সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সহ-সম্পাদক মো. নুরুল অামিন চুন্নু প্রমুখ।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও তাতী দলের জেলা ও বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন