Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ক্ষমতা দখলকারী কোন স্বৈরাসাশক চীরস্থায়ী গদিরক্ষার ইতিহাস নেই: শাহজাহান চৌধুরী

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেন বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে পুনরায় ক্ষমতা দখলের ষড়যন্ত্র দেশের মানুষ সফল হতে দিবে না। ক্ষমতা দখলকারী কোন শাসক তাদের গদি রক্ষা করতে পারার ইতিহাস নেই। ক্ষমতার শেষ প্রান্তে এসে উন্নয়নের নামে হরিলুট চালাচ্ছে অনির্বাচিত সরকারের এমপি মন্ত্রীরা।

তিনি আরও বলেন, এ সরকারের মন্ত্রী এমপিরা ও ক্ষমতা ধর ব্যক্তিরা ব্যাংক ও শেয়ার মার্কেট ধ্বংস করে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে। তিনি বলেন, দেশে এত উন্নয়ন করলে আওয়ামী লীগ জাতীয় সংসদ নির্বাচনে সেনা বাহিনী মোতায়ন ভয় পায় কেন।

শুক্রবার (২৭ এপ্রিল) বিকেলে উখিয়ার হলদিয়াপালং উত্তর ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা বলেন।

সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী আরও বলেন, দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামী লীগ সরকার আবারও প্রহসন মূলক এবং বিকাশ মার্কা নির্বাচন করার পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু এ দেশের আপামর জনগণ খালেদা জিয়া কে বন্দি রেখে বাংলাদেশে কোন নির্বাচন করতে দেবে না।

হলদিয়াপালং উত্তর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব ফজলুল করিম সিকদারের সভাপতিত্বে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ। সম্মেলন উদ্বোধন করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহামুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সহ-সম্পাদক এনামুল হক এনাম। সম্মেলন পরিচালনা করেন সাইফুল্লাহ সিকদার সাইফুল। সম্মেলন শেষে সর্বসম্মতি ক্রমে সাইফুল্লাহ সিকদার সাইফুল’কে সভাপতি ও আবুল মনজুর মেম্বারকে সাধারণ সম্পাদক করে হলদিয়াপালং উত্তর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন