ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সামাজিক নিরাপত্তা ও আর্থ সামাজিক উন্নয়নে প্রকল্প হাতে নিয়েছে সরকার

উখিয়া প্রতিনিধি:

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (সমন্বয়) একেএম মহিউদ্দিন বলেছেন, সামাজিক নিরাপত্তা ও জীবন যাত্রার মান উন্নয়নে সরকার মেগা কর্মসূচি শুরু করতে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র বিমোচন, নারীর ক্ষমতায়ন ও পরিবেশ রক্ষায় কাজ করা হবে। আর এ কর্মসূচি চালু হলে এর সুফল ভোগ করবে এঅঞ্চলের জনগণ।

বুধবার (০৩ অক্টোবর) দুপুরে উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদে রোহিঙ্গা অধ্যুষিত এলাকার স্থানীয় জনগোষ্ঠীর সমাজিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর করিব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের এসএসপিএস প্রোগ্রাম কনসালটেন্ট ড. জহিরুল ইসলাম ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী।

বক্তব্য রাখেন মেম্বার বকতিয়ার আহমদ, মেম্বার রোমান, মেম্বার খোরশিদা আক্তার, উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহিন, সাধারণ সম্পাদক কমরুউদ্দিন মুকুল, সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ সাংবাদিক গফুর মিয়া চেীধুরী, মৌলভী জাফর আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন