বান্দরবান জেলা প্রশাসককে বিদায় ও নবাগত পুলিশ সুপারের বরণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিককে বিদায় ও নবাগত পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদারকে বরণ করা হয়েছে।

সোমবার(৫মার্চ) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, রেভিনিউ ডেপুটি কালেক্টর নূর এ জান্নাত রুমী, নেজারত ডেপুটি কালেক্টর মো. আলীনূর খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, বান্দরবান রেড ক্রিসেন্টের সেক্রেটারি একেএম জাহাঙ্গীর, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. মুজিবুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য রুপন দত্ত, জেলা ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মো. নাছির উদ্দিন, জেলা বক্সিং কোচ মো. মাহাফুজুর রশীদ বাচ্চু, পৌরসভার সচিব মো. তৌহিদুর ইসলাম, পৌরসভার হিসাব রক্ষক মো. নুরুল করিম চৌধুরী আরমান প্রমুখ ।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রাশসক দিলীপ কুমার বণিক এর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং তার কর্মজীবনে উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন এবং নব যোগদানকৃত পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার কে স্বাগত জানান।

পরে জেলা ক্রীড়া সংস্থা ও বান্দরবান পৌরসভার পক্ষে বিদায়ী জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক’কে সম্মাননা প্রদান করেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন