কোনাখালীতে অগ্নিকাণ্ডে দোকান পুড়ে ছাই

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে আগুনে পুড়ে ছাই হয়ে পথে বসেছেন মিজবাহ উদ্দিন নামের এক ব্যবসাযী।

মঙ্গলবার (১৮সেপ্টেম্বর)ভোর রাত ৩টার দিকে কোনাখালী বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী হাফেজ মো. মিজবাহ উদ্দিন কোনাখালী এলাকার মোস্তাক আহমদের পুত্র ও বাংলা বাজার স্টেশনের ব্যবসায়ী।

ব্যবসায়ী মিজবাহ উদ্দিন বলেন, আমি বাংলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম। এছাড়াও পাশাপাশি বাংলা বাজার স্টেশনে মুদি ও স্টেশনারী দোকান করে সংসারের ব্যয় নির্বাহ করে আসছি।  সোমবার রাত সাড়ে ১১টার দিকে যথারীতি দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। একই রাতে খরব পাই আড়াইটার দিকে আমার দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে। সাথে সাথে দোকানে গিয়ে দেখি অবশিষ্ট কিছু নেই।

এ ব্যবসায়ী আরো বলেন, দীর্ঘদিন ধরে একই এলাকার মো. হোছেন মেম্বারের নেতৃত্বে মাহমদ শরীফ, আরমান আরা দিলু, মো. দানু, শওকত, মো. বাবুল ও ইয়াসিনসহ আরও কয়েকজন আমার পরিবারের সাথে শত্রুতা করে আসছিল। এরই ধারাবাহিকতায় তারা রাতের আঁধারে আমার রুজি-রোজগারের একমাত্র দোকানটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এতে আমি নিঃস্ব হয়ে পড়েছি।

হাফেজ মিজবাহ উদ্দিনের ভাই বদিউল আলম বলেন, বিগত ১মাস আগে আমার অপর ভাই মো. আজমের দোকান ডাকাতি করে ক্ষতিসাধণ করে প্রতিপক্ষরা। বিভিন্ন সময় তারা আমাদের ক্ষতিসাধণ করে যাচ্ছে। সর্বশেষ ইমাম মিজবাহ উদ্দিনের দোকানটি পুড়িয়ে দিয়েছে। এ বিষয়ে আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন