কোনভাবেই আলীকদমের সম্প্রীতি নষ্ট হতে দেওয়া যাবে না- ব্রি. জেনারেল ফখরুল আহসান

Alikadam Fair & deth news pc-3, 19.04.2016
আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :
বান্দবানের আলীকদমে বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-আমিনের সঞ্চালনায় থানচি-আলীকদম সড়কে ত্রিপল মার্ডারের ঘটনায় এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে এলাকার পাহাড়ি-বাঙ্গালী গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড এর ব্রিগেড কমান্ডার ও রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ফখরুল আহসান পিএসসি।

এতে উপাস্থিত ছিলেন ডিজি এফআই বান্দরবান ডেট কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. শফিউল ইমাম, আলীকদম সেনা জোন এর জোন কমান্ডার লে. কর্নেল সরোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ।

রিজিয়ন কমান্ডার বলেন, শান্তিপ্রিয় আলীকদমে তিন খুনের ঘটনায় আমরা শোকাহত। এই খুনের ঘটনাকে কেন্দ্র করে কোন জাতি গোষ্ঠী যাতে সুবিধা নিতে না পারে সে ব্যপারে সাবাইকে সতর্ক থাকতে হবে। সন্ত্রাসীদের কোন জাতী গোষ্ঠি থাকতে পারে না। তাদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসী। এখানে যেভাবে সাম্প্রদায়ীক সম্প্রীতি বিরাজ করছিল সেভাবেই থাকবে।

রিজিয়ন কমান্ডর আরো বলেন, আমি আপনাদেরকে কথা দিচ্ছি, যারা এই খুনের সাথে জড়িত তাদেরকে অতি শীগ্রই আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে। ইতোমধ্যে খুনের ঘটনায় সম্পৃক্ত থাকায় এজাহার নামীয় কয়েকজনকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে। বাকী সন্ত্রাসীদেরও ধরা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন