কুমিল্লার চান্দিনায় ৪ হাজার ইয়াবাসহ কক্সবাজারের কথিত সাংবাদিক সোহেল সহযোগীসহ আটক

রামু প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা উপজেলায় এবার চার হাজার ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছেন শরীফ হোসেন সোহেল নামের কক্সবাজারের এক কথিত সাংবাদিক। এ সময় রিয়াজ নামের তার এক সহযোগীকেও আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়গড়িয়া এলাকায় ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে এদের আটক করা হয়। পুলিশ তাদের কাছ থেকে ৭১ টিভির লোগো ও কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকার সাংবাদিক কার্ড উদ্ধার করেছে। শরীফের বাড়ি কক্সবাজারের পেকুয়ার রাজাখালী এলাকায়।

কুমিল্লা চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসে করে ইয়াবা পাচারের জন্য শরীফ হোসেন সোহেল তার সহযোগীসহ ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়গড়িয়া এলাকায় ওই বাসটিতে তল্লাশী চালায়।

এ সময় তাদের ব্যবহৃত ব্যাগের ভেতরে থাকা চার হাজার ইয়াবাসহ পুলিশ দুই কথিত সাংবাদিককে আটক করে। সোহেল নিজেকে ৭১ টিভি এবং কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকার সাংবাদিক বলে দাবি করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, কক্সবাজারের পেকুয়া রাজাখালী এলাকার বাসিন্দা শরীফ হোসেন সোহেল  রামু উপজেলার চা বাগান এলাকার মৃত মোহসেন আলীর মেয়েকে বিয়ে করেন। দীর্ঘদিন ধরে শরীফ সাংবাদিক পরিচয় দিয়ে এলাকার নিরীহ লোকজনের কাছ থেকে চাঁদা আদায়সহ ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন