কুতুবদিয়ায় ৪ জেলেকে কারাদণ্ড

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়া চ্যানেলে নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে জাল ফেলায় অভিযান চালিয়ে ৪ জেলেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ৫টি বিহুন্দি জাল জব্দ করা হয়।

বুধবার (২৪ অক্টোবর) গভীর রাতে তাদের আটক করা হয়। উপজেলা মৎস্য অফিসার নাসিম আল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ২টার দিকে মগনামা-উজানটিয়া উপকুলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোয়ারা বেগম সহ কোস্ট গার্ডের সহয়তায় অভিযান পরিচালনা করা হয়।

চ্যানেলে অবৈধ ভাবে জাল ফেলায় পেকুয়া উপজেলার মগনামা গ্রামের আবু জাফর (৪১), একই গ্রামের রহমত আলী (৫২), ওয়াহিদুল ইসলাম(১৯) ও আলমগীর(২১) নামের ৪ জেলেকে জালসহ আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সবাইকে ৩ দিনের সাজা প্রদান করে জেল হাজাতে প্রেরণ করেন।

অভিযানে কোস্ট গার্ডের কন্টিজেন্ট কমান্ডার আবুল কালাম আজাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা নাসিম আল মাহমুদ, সমবায় অফিসার কামাল পাশা, সহকারি শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক, সোনালী ব্যাংক কুতুবদিয়া শাখা ম্যানেজার মো. ফকরুল ইসলাম, সার্ভেয়ার সাজিদ মাহমুদ, মেরিন ফিসারিজ সহকারী জাবেদ ইকবাল, মৎস্যজীবী ফেডারেশন সভাপতি আবুল কালাম আজাদ, লিফ মহিউদ্দিন কুতুবী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন