Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুতুবদিয়ায় ২ হাজার পিস ইয়াবাসহ আটক-৩

YABA copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় ২ হাজার পিস ইয়াবা বড়িসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলা সদরের বড়ঘোপ স্টীমারঘাট থেকে সন্ধ্যা ৭টার দিকে তাদের আটক করা হয়। থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় থানার এসআই শাহাজাহান, এসআই দিবাকর রায় মহ সংগীয় ফোর্স নিয়ে বড়ঘোপ স্টীমারঘাট হয়ে আসার পথে একটি মটর সাইকেলে ৩ আরোহীকে তল্লাশী করে তাদের কাছে ২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেন।

এ সময় মটর সাইকেল আরোহী ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো, চকরিয়া কাহারিয়া ঘোনা গ্রামের আজিজুল হকের পুত্র মো. রবি (২৪), একই উপজেলার বড়ামুহুরী গ্রামের মৃত নুরুল আলমের পুত্র মো. বেলাল (২১) এবং কুতুবদিয়া বড়ঘোপ মগডেইল গ্রামের বেলাল হোছাইন‘র পুত্র মো. রোকন(২০)। আটককৃতদের ব্যবহৃত মটর সাইকেলটিও জব্দ করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই বলেন, বড়ঘোপ ঘাট হয়ে ইয়াবা আসছে এমন গোপন খবর পেয়ে সেখানে পুলিশী অভিযান চালিয়ে ৩ যুবককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। মাদকদ্রব্য আইনে আটকদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন