Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুতুবদিয়ায় সেই অস্ত্রধারীকে পুলিশে দিলো এলাকাবাসী

ATOK copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রকাশ্যে অস্ত্রের মহড়াদানকারী সন্ত্রাসীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার লেমশীখালী উত্তর কড়লা পাড়া গ্রামের জনতা এহছান উদ্দিন (৩৩) প্রকাশ এরশাদকে আটক করে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্র জানায়, গত মঙ্গলবার সকালে জমির বিরোধের জের ধরে উত্তর কড়লা পাড়ার সুজাউদ্দিনের ২ পুত্র এহছান উদ্দিন, মঈনুদ্দিনসহ ৭ থেকে ৮ জনের একটি সন্ত্রাসী দল বন্দুক, চাপাতি, কুড়ালসহ লেমশীখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হোছাইনের বাড়ির সামনে গিয়ে তার পিতাকে হুমকি, গালিগালাজসহ এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে।

এ সময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। সাবেক চেয়ারম্যানের বৃদ্ধ পিতা ইব্রাহীম খলীল আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই দিনই কুতুবদিয়া থানায় বন্দুকধারী এহছান উদ্দিন প্রকাশ এরশাদ, তার ভাই মঈনুদ্দিন ও সিরাজুল মোস্তফা প্রকাশ বাদশা সহ ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে এজাহার দেয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম, ইউপি সদস্য মো. ইছহাকসহ আরো কয়েকজন জানান, আসামীরা ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে একই ভাবে অস্ত্র নিয়ে এলাকায় আতংক ছড়াতে গেলে এলাকাবাসি এহছান উদ্দিনকে অস্ত্রসহ আটক করে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে আসামীকে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই বলেন, লেমশীখালী কড়লা পাড়ায় অস্ত্র নিয়ে আতংক সৃষ্টিকারীকে এলাকাবাসী আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন