কুতুবদিয়ায় মদ তৈরির সরঞ্জাম উদ্ধার

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার লেমশীখালী ঠান্ডা চৌকিদার পাড়ায় মদ ব্যবসায়ীর মরধরের একটি মামলার তদন্তে গিয়ে পুলিশ কারখানাটির সন্ধান পায়।

থানা সূত্র জানা যায়, লেমশীখালী ঠান্ড চৌকিদার পাড়ায় মদ ব্যবসায়ী নুরুল আলম প্রকাশ মকসুদ মিয়া তার বাড়িতে দেশীয় মদ তৈরী করে বেচা-কেনা করায় এ নিয়ে প্রতিবেশীরা প্রায়ই বাধা দিয়ে আসছিলেন। গত ১লা মে পার্শ্ববতী বাসিন্দা শাকের উল্লাহর পুত্র মো. ছোটন মদসেবীদের অকথ্য গালিগালাজের প্রতিবাদ করতে গেলে মদ ব্যবসায়ী মকসুদ মিয়া, হাবিব উল্লাহ, রমিজ লাঠি, রড দিয়ে বেদম পেটায়। এ ঘটনায় পরের দিন ছোটনের মা হামিদা বাদি হয়ে মদ ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শাহজাহান বলেন, মদ ব্যবসায়িদের বিরুদ্ধে মামলার তদন্ত করতে গিয়ে ঘরের ভিতরে মাটির নীচে মদ তৈরীর কারখানার সন্ধান পাওয়া যায়। এ সময় দেশীয় মদ তৈরীর কাচাঁমাল ও সরঞ্জাম উদ্ধার করে নিয়ে আসা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মদ ব্যবসায়ীরা ঘরে তালা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সনম্ভব হয়নি বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন