কুতুবদিয়ায় ছুরিকাঘাত করে টাকা ছিনতাই: আটক-১

আটক

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই করে পালানোর সময় জনগণ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে। আহত ব্যবসায়ী সুরুত আলম (২৮) হাসপাতালে ভর্তি রয়েছে। শুক্রবার রাত ১২ টার পর কুতুবদিয়া কলেজের পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, বড়ঘোপ মনোহরখালী গ্রামের হাজী আবুল কালামের পুত্র হাসপাতাল গেইটে মুদি দোকানদার মো. সুরত আলম শুক্রবার রাত ১২টার পর বাড়িতে ফিরছিলেন। তিনি কুতুবদিয়া কলেজের কাছে পৌছিলে ৪ থেকে ৫ জনের একটি ছিনতাইকারীর দল তাকে আক্রমণ করে এলোপাতাড়ি ছুকিাঘাত করে তার কাছে থাকা প্রায় এক লাক্ষ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় তার চিৎকারে এক টেক্সি যাত্রীরা এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে আরিফুল ইসলাম (২৮) নামের একজনকে আটক করে পুলিশে সৌপর্দ করে। এ সময় তার কাছ থেকে দু‘টি ছুরিও উদ্ধার করা হয়। আটক আরিফুল কৈয়ারবিল ঘিলাছড়ি গ্রামের মৃত কালু‘র পুত্র বলে জানা গেছে। আহত সুরত আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাসপাতালে আহত সুরত আলম জানান, ৪জনের একটি ছিনতাইকারী দল তাকে আক্রমন করে প্রায় ১ লাক্ষ টাকা ছিনিয়ে নেয়। তবে টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। সুরত আলমের পিতা হাজী আবুল কালাম বাদী হয়ে ৪জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। থানার অফিসার ইনচার্জ অং সা থোয়াই বলেন, ছিনতাইয়ের অফিযোগে আটক ব্যক্তিকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের ধরতে পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছেন বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন