Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুতুবদিয়ায় কবর খোঁড়ার সময় সন্ত্রাসী হামলা

Kobore copy

কুতুবদিয়া প্রতিনিতি:

কুতুবদিয়ায় কবর খোঁড়াতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক বৃদ্ধ। শুক্রবার উপজেলার লেমশীখালী জাহালিয়া পাড়ায় এই ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার লেমশীখালী জাহালিয়া গ্রামের আব্দুল করিমের স্ত্রী ইন্তেকাল করলে তাকে দাফনের লক্ষ্যে সকাল ৮টার দিকে একই গ্রামের কবরস্থানে বৃদ্ধ মনজুর আলম (৫৫) কবর খোঁড়তে থাকেন।

এ সময় স্থানীয় চিহ্নিত বখাটে কবর খনন কাজে ব্যবহৃত খন্দা দিয়ে বৃদ্ধকে উপর্যপরি আঘাত করে পালিয়ে যায়। কবর খোঁড়তে আসা সংগীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার আঘাত বেশি হওয়ায় জেলা সদর হাসপাতালে রেফার করা হয় বলে হাসপাতাল সূত্র জানায়।

হামলার বিষয়ে বৃদ্ধ মনজুর আলম জানান শ্বশুর বাড়ীর তুচ্ছ ঘটনার জের ধরে ভাড়াটে সন্ত্রাসী তার উপর হামলা চালিয়েছে। মনজুর আলম এলাকায় বিভিন্ন মৃত ব্যক্তির কবর খোঁড়ার কাজ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন