কুতুবদিয়ায় আ‘লীগ নেতার অব্যাহতির প্রতিবাদে সড়ক অবরোধ

oborod-copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়া দক্ষিণ ধুরুং ইউনিয়ন আ‘লীগের সেক্রেটারী সাইফুল আলম সিকদারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার প্রতিবাদে এলাকাবাসি সড়কে ব্যারিকেড দিয়ে অবরোধ পালন করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  বুধবার সকাল ১০ টায় আজম সড়কের দরবার রাস্তার মাথা নামক স্থানে স্থানীয় দক্ষিণ ধুরুং ইউপি‘র সংরক্ষিত মহিলা সদস্যা ( অব্যাহিত নেতার স্ত্রী) সাহিনুর আক্তারের নেতৃত্বে অর্ধশতাধিক নারী-পুরুষ ব্যারিকেড দিয়ে অবরোধ করে রাখে। এ সময় উপজেলার প্রধান এ সড়কে উভয় দিকে অন্তত: অর্ধশত যানবাহন আটকা পড়ে।খবর পেয়ে পুলিশ এসে অবরোধকারিদের সড়ক থেকে সরিয়ে দিলে প্রায় এক ঘন্টা পর আবার যানবাহন চলাচল শুরু করে।

থানার এসআই শাহজাহান বলেন, দক্ষিণ ধুরুং ইউনিয়ন আ‘লীগ সেক্রেটারীকে অব্যাহতির প্রতিবাদে আজম সড়কে ওই নেতার অনুসারিরা অবরোধ করার চেষ্টা করলে পুলিশ গিয়ে তা তুলে দেন।

উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান নুরুচছাফা  বলেন, দক্ষিণ ধুরুং ইউনিয়ন আ‘লীগের সেক্রেটারী সাইফুল আলম সিকদার ফেসবুকে দল ও সভাপতির  বিরুদ্ধে অশোভন মন্তব্য করায় যা দলীয় শৃংখলার পরিপন্থি। যে কারণে তাকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন