কুতুবজুমের আ.লীগ সভাপতি নাগু হত্যার প্রধান আসামী গ্রেফতার

4512 copy

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার কুতুবজুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর নাগু হত্যার মুল আসামী সরওয়ার উদ্দিন বতল্যাকে বুধবার দুপুরে কক্সবাজারে উখিয়া সীমান্ত এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার কররছে। বিষয় নিশ্চিত করেছে নিহতের বড় সন্তান ইমতিয়াজ উদ্দিন নকিব।

গত ৩ জুলাই তারাবির নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে আওয়ামী লীগ সভাপতি নাগুকে গুলি ও কুপিয়ে নির্মম ভাবে খুন করে বতল্যা বাহিনী। এই জলদস্যুর গ্রেফতারের খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে কুতুবজুম তথা মহেশখালীবাসী স্বস্থির নিশ্বাস ফেলে। এই পেশাদার জলদস্যুর বিরুন্ধে ২ ডজন মামলা রয়েছে জেলার বিভিন্ন থানায়। সাগরের ত্রাস হিসাবে জেলে মাঝে আতংক সৃস্টি করে দিনের পর দিন ডাকাতি করে আসছিল এই বতল্যা বাহিনী। গ্রেফতার হওয়া বতল্যা সোনাদিয়ার বাহাদুর আলমের পুত্র।

প্রসঙ্গ, গত ৩জুলাই তারাবির নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সোনাদিয়া ওয়ার্ডের ৪ বারের নিবার্চিত মেম্বার আব্দুল গফুর নাগুকে গুলি ও কুপিয়ে নির্মম ভাবে খুন করে।

এ ব্যাপারে মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বনিক জানান, গ্রেফতারের বিষয়টি সঠিক, তবে আমাদের কাছে তাবে এখন হস্তান্তর করা হয়নি। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন