কারামুক্ত যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমকে পেকুয়ায় সংবর্ধনা

পেকুয়া প্রতিনিধি:
কারামুক্ত উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমকে পেকুয়ায় গণ সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে ৩০ আগষ্ট বিকাল ৩টায় পেকুয়া চৌমুহনী চত্ত্বরে ‘গনসংবর্ধনা আয়োজক কমিটি’র ব্যানারে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি মটর শোভাযাত্রার মাধ্যমে বিশাল গাড়ী বহর নিয়ে সংবর্ধনা সভায় যোগদান করেন। এর আগে তিনি কক্সবাজার হয়ে চকরিয়া বরইতলী নতুন রাস্তার মাথায় পৌছলে পেকুয়া উপজেলার সর্বস্থরের জনতা গাড়ী বহর নিয়ে গিয়ে তাকে বরণ করে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি টইটং ইউপি’র সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি এ্যাড: মোজাম্মেল হোছাইন এর পরিচালনায় উক্ত গণসংবর্ধনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লায়ন কমর উদ্দিন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মো. মিথুন, জেলা আ’লীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন জিয়া, জেলা আ’লীগের সদস্য গিয়াস উদ্দিন প্রমূখ।

সংবর্ধনার জবাবে জাহাঙ্গীর আলম বলেন, আমি ষড়যন্ত্রের শিকার হয়ে জেলে গিয়েছিলাম। পেকুয়ায় ইয়াবার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রামীণ উন্নয়নের জন্য জেলা পরিষদের উন্নয়ন বরাদ্দ নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি বলেই আমাকে পরিকল্পিতভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। পেকুয়া থেকে ইয়াবা ব্যবসায়ীদের মূলোৎপাঠন করা হবে বলে ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য গত ১৩ আগষ্ট জাহাঙ্গীর আলমের ৩ ভাইসহ তাকে আটক করে তার বিরুদ্ধে পেকুয়া থানায় অস্ত্র মামলা দায়ের করে। ২৯ আগষ্ট জামিনে মুক্ত হন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন