কারামুক্ত চার নেতাকর্মীকে সংবর্ধনা দিয়ে বরণ করলো খাগড়াছড়ি জেলা বিএনপি

22

খাগড়াছড়ি প্রতিনিধি:

সদ্য কারামুক্ত খাগড়াছড়ি জেলা বিএনপির দুই নেতাসহ উপজেলা ও কলেজ ছাত্রদলের দুই নেতাকর্মীকে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন। কলাবাগান আদর্শ যুব সংঘ ক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠান করা হয়।

বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া উপস্থিত থেকে কারামুক্ত নেতাকর্মীদের ফুলের মালা পরিয়ে বরণ করেন। পরে যুব সংঘ ক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সত্যের জয় নিশ্চিত। জেল জুলুম অত্যাচার করে ক্ষমতায় চিরস্থায়ী হওয়া যায় না উল্লেখ করে ত্যাগী নেতাকর্মীদের ভবিষ্যতে আরও বেশি মূল্যায়ন করার ঘোষণা করেন। মিথ্যে মামলা হামলা দিয়ে বিরোধী দলীয় নেতাকর্মীদের হয়রানির নিন্দা জানিয়ে সরকারদলকে অবিলম্বে এ পথ বন্ধ করার আহ্বান জানান।

ছয় দিন কারাবরণ শেষে সদ্য কারামুক্ত নেতারা হলেন, জেলা বিএনপির  সাংগঠনিক সম্পাদক মোস্তফিজুর রহমান মিল্লাত, সহ সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, পৌর বিএনপির সহ-সভাপতি নাছির উদ্দিন তালুকদার এবং কলেজ ছাত্রদলের সভাপতি আনিছুল হক আনিক।

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর  বিজয় দিবসে শহরের মাইনী ভ্যালীস্থ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতি ফলকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণের পর ফেরার পথে জেলা আওয়ামী লীগের একাংশের কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ ৪ জনকে আটক করে। পরে আওয়ামী লীগের একাংশ ও পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। দুটি মামলায় চার নেতাকর্মী ছয় দিন কারাবরণ শেষে বৃহস্পতিবার জামিনে মুক্তি পেয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন