কারামুক্ত এমপি বদিকে রাজকীয় সংবর্ধনা

pic-bodi-2-copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদির কারামুক্তির পর টেকনাফের শুকুরিয়া সভা ও গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। টেকনাফ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন বৃহস্পতিবার এই বিশাল গণসংবর্ধনার আয়োজন করে।

আয়োজিত এ সভা ও গণসংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, তিনি এলাকার উন্নয়ন করেছেন বলেই তার বিরুদ্ধে দুর্নীতির বদনাম উঠেছে। উন্নয়নের ধারাবাহিকতা বাঁধাগ্রস্ত করতে তৎপর কুচক্রী মহলের ষড়যন্ত্রের শিকার তিনি। তিনি বলেন, ‘উখিয়া-টেকনাফের জনগণ বুঝতে পেরেছে আমি কোনো দুর্নীতি করিনি। দুর্নীতি ও মাদকমুক্ত  সমাজ গঠনে নিজেকে উৎসর্গ করে আসছি। আল্লাহর কাছে হাজারো শুকরিয়া, কিছু মানুষের যে ভুল ধারণা ছিল তা আজ ভেঙে গেছে, এই গণসংবর্ধনা তা-ই প্রমাণ করে।’

সভায় সাংসদ বদি আরও বলেন, সরকার প্রমাণ করেছে যে, সে যেই হোক দুর্নীতি করলে এ  সরকার কাউকে ক্ষমা করবে না। জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত দেশ ও সমাজ গঠনে অঙ্গীকারবদ্ধ। তিনি সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘দুর্নীতি দমন কমিশন স্বাধীনভাবে দায়িত্ব পালন করেছে। তাই দুর্নীতি দমন কমিশনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের আমি ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীদের লেখনীর মাধ্যমে আমাকে যেভাবে দুর্নীতির উচ্চশিখরে পাঠানো হয়েছে ঠিক একইভাবে তাদের লেখনীর মাধ্যমে আমি মুক্ত হয়ে প্রমাণ করেছি, উখিয়া-টেকনাফের এমপি দুর্নীতিবাজ নন।’

তিনি গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আপনাদের কলম অন্যায়ের বিরুদ্ধে অবিচল থাকবে তা আমার দৃঢ়বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিক মিয়ার সভাপতিত্বে ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের সঞ্চালনায় পৌর দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, জহির হোসেন এম এ, এইচএম ইউনুছ বাঙ্গালী। এমপি আবদুর রহমান বদি ২ নভেম্বর দুদকের মামলার রায়ে ৩ বছরের সাজা প্রদান করে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং ১৯ দিন কারাভোগের পর ছয় মাসের জন্য অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত হন তিনি।

বিমানযোগে ২৪নভেম্বর বৃহস্পতিবার কক্সবাজার বিমানবন্দরে সংবর্ধিত হয়ে উখিয়া-টেকনাফের পৃথক পৃথক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন এমপি বদি। তাকে স্বাগত জানিয়ে কক্সবাজার-টেকনাফ সড়কে চার শতাধিক তোরণ নির্মাণ ও ১ হাজার গাড়ি বহর নিয়ে বরণ করে নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন