কাপ্তাই হ্রদ থেকে ২১ ঘন্টা পর লাশ উদ্ধার

রাঙ্গামাটি প্রতিনিধি:

কাপ্তাই হ্রদ থেকে ২১ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো। মঙ্গলবার(১০ অক্টোবার) দুপুর ১২টার দিকে শহরের বড়পি আদম এলাকার কাপ্তাই হ্রদ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এ লাশ উদ্ধার  করে। নিহতের নাম রঞ্জিত কুমার দে(৫০)। তিনি শহরের গর্জনতলী এলাকার বাসিন্দা।

নিহত রঞ্জিতের ভাতিজা সুব্রত জানান, গতকাল সোমবার বিকেল তিনটার দিকে শহরের গর্জনতলী এলাকা থেকে নৌকা নিয়ে বড়শি দিয়ে মাছ ধরার উদ্দেশ্যে রওনা হয়। শহরের বড়পি আদম এলাকার  কাপ্তাই হ্রদে বড়শি দিয়ে মাছ ধরার সময় নৌকা থেকে হ্রদে পড়ে গেলে পানিতে তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল অনেক খোঁজাখোঁজির পর আজ দীর্ঘ ২১ ঘন্টা পর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক জানান, গতকাল নিখোঁজের খবর পেয়ে আমাদের একটি ডুবুরিদল যায়। অনেক খোঁজাখোঁজির পর আজ ১২টার দিকে লের্কাস স্কুলে পার্শ্ববতী হ্রদ থেকে নিখোঁজ রঞ্জিতের লাশ উদ্ধার করি।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সত্যজিৎ বড়ুয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি যতটুকু খবর পেয়েছি, লোকটি মাদকাসক্ত ছিল। যার কারণে সে বিকেলে মাছ ধরতে গিয়ে হ্রদে পড়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে আমরা ডুবুরি দলকে খবর পাঠায়। আজ দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন