কাপ্তাই সুইডেন পলিটেকনিকে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী পালন

কাপ্তাই প্রতিনিধি:

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী, আলোচনা সভা ও দোয়া মাহফিল মঙ্গলবার শিক্ষক মাইনুল এইচ সিরাজীর সঞ্চালনায় ইনস্টিটিউট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দোয়া ও মাহফিলে সভাপতিত্বে করেন সিভিল(উড) বিভাগীয় প্রধান মো. আব্দুল লতিফ পাটওয়ারী। এতে প্রধান অতিথি ছিলেন, পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথ। স্বাগত বক্তব্য রাখেন, ইনস্ট্রাক্টার পলাশ কান্তি বড়ুয়া।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ প্রকৌশলী মো. মিজানুর রহমান। অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, মেকানিক্যাল বিভাগীয় প্রধান মাহাবুব উল-আলম, ইলেকট্রিকেল বিভাগীয় প্রধান মো. খুরশিদ আলম, নন-টেক বিভাগীয় প্রধান মো. আবু সাইম জাহানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ সকলের জানা একান্ত প্রয়োজন। এ মহা মানবের আত্মজীবনী পড়া সকলের একান্ত প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

শিক্ষার্থীদের রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ক বই পুরস্কার প্রদান করা হয়। পরে বঙ্গবন্ধুর জন্য দোয়া মাহফিল মুনাজাত করেন মাওলানা আব্দুল আজিজ সিদ্দিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন