কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক হতে দূরে থাকতে হবে -কারিগরি সহকারী পরিচালক

BSPI[16 08 16] copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ের সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে ৫১তম ব্যাচের নতুন ভর্তি শিক্ষার্থীদের পরিচিতি সভা ও অভিভাবক দিবস পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষাবোর্ড অধিদপ্তরের  সহকারী পরিচালক আব্দুল মতিন হাওলাদার।

মঙ্গলবার কাপ্তাইয়ের সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কারিগরি শিক্ষাবোর্ড অধিদপ্তরের  সহকারী পরিচালক আব্দুল মতিন হাওলাদার  বলেন, অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক হতে দূরে থাকতে হবে। সকল শিক্ষার্থীদের শতকরা আশিভাগ উপস্থিত থাকতে হবে । ইনস্টিটিউটের সকল নিয়ম কানুন মেনে চলতে হবে।  কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউট একটি রাজনৈতিক মুক্ত ইনস্টিটিউট।

তিনি  অভিভাকদের উদ্দেশ্যে আরো  বলেন, প্রতিদিন  একবার আপনার ছেলের সাথে মোবাইলে কথা বলে খোঁজ খবর নিন।

শিক্ষার্থী পরিচিতি ও অভিভাবক দিবস অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলা হতে সাতশত বিশজন শিক্ষার্থী অত্র ইনস্টিটিউটে ১ম শিফট ও ২য় শিফটে ভর্তি হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল লতিফ পাটওয়ারী। শিক্ষক মাইনুল হুদা সিরাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি  সুজিত কুমার বিশ্বাস, কর্মচারী সমিতির সভাপতি নূরুজ্জামান, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক  সেলিম আফরাদ জোয়ারদার, হোস্টেল সুপার বিমল কান্তি বড়ুয়া, ইউস্টিটিউটের শিক্ষক ও বিভাগীয় প্রধান পলাশ কান্তি বড়ুয়া, খুরশিদ আলম, আবুল কালাম আজাদ, প্রদীপ কুমার তালুকদার, মাহবুবউল আলম, তারেকুল ইসলাম, সাংবাদিক কবির হোসেন, কাজী মোশাররফ হোসেনসহ ভর্তিকৃর্ত নতুন শিক্ষার্থী ও অভিভাবকগন। এর পূর্বে ইনস্টিটিউটের অধ্যক্ষ নবীন শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক হতে দূরে থাকতে হবে -কারিগরি সহকারী পরিচালক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন