Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 কাপ্তাই চিৎমর ইসলামীয়া সরকারী প্রাঃ বিদ্যালয়ের বার্ষিক ও পুরষ্কার বিতরণ

ISLIME SCHOOL copy

কাপ্তাই প্রতিনিধিঃ

চিৎমর ইসলামীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সোমবার বিকাল ২টায় বিদ্যালয় কমিটির  সভাপতি জসিম উদ্দিন তালুকার’র সভাপতিত্বে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিৎমর ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা, ইউপি সদস্য ও সমাজ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, মহিলা মেম্বার অংমাখই মারমা, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. বদিউল আলম, হেডম্যান ক্যজমং মারমা। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণীতে উদ্বোধনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হলা থোয়াই খই মার্মা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক ক্যহপ্র মারমা, সহকারী কৃষি কর্মকর্তা মংসুইপ্রু মারমা, মসজিদ কমিটির সহ-সভাপতি শহিদুল ইসলাম শাকিল, সহসভাপতি আমিনুল হক ও যুগ্মসম্পাদক বদরুল আলম চৌধুরী প্রমুখ।

বিদ্যালয় কমিটির নেতৃবৃন্দ প্রধান অতিথির নিকট একটি মাঠ সংস্কার ও মসজিদ কমিটির একটি কক্ষ নির্মাণ করার কথা জানালে প্রধান অতিথি চলতি অর্থ বৎসরে তা বাস্তবায়ন করার প্রতিশ্রতি প্রদান করেন। তিনি  অভিভাবকদের বলেন, ছেলে-মেয়েদের বিদ্যালয় পাঠিয়ে তাদের খোজ-খবর নিন এবং তাদের প্রতি যত্ন নিন তাহলে একদিন ভাল ফল পাবেন। পরে বার্ষিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার প্রদান করেন। অনুষ্ঠান শেষে একটি মনজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিব উল্লা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন