কাপ্তাই চিংমরম দুঃস্থদের মধ্যে ত্রান ও অনুদান প্রদান

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ের চিংমরম হাজী ইউসুফ(ওয়াজু) ও মরহুম হাজী বাঁচা মিয়া তালুকদার পরিবারবর্গের উদ্যোগে এবং আবুধাবীর  আহাম্মদ ঈসা আল হুসাইনীর অর্থায়নে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে চিৎমর মুসলিম পাড়া মসজিদ ও সমাজ পরিচালনা কমিটির আয়োজনে এবং হাজী আলী আহমদের সভাপতিত্বে বৃহস্পতিবার দুঃস্থদের মধ্যে ত্রান সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চিৎমর ইউপি চেয়ারম্যান খ্যাইসাঅং মারমা। বক্তব্য রাখেন সাংবাদিক করিব হোসেন, সমাজ কমিটির সভাপতি ও ইউপি সদস্য আব্দুল রাজ্জাক, ইউপি সদস্য চিংথোয়াই মার্মা, ইউপি সদস্য অংসা খাই মার্মা, সমাজ কমিটির সম্পাদক জসিম উদ্দিন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আবুল হাশেম, কার্বারী আবুল হোসেন, মুসলিমপাড়া সমাজ কমিটির সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম ও চিৎমরম মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক বদরুল আহমেদ চৌধুরী বাদলসহ প্রমুখ।

এসময়  ১শত ৬০ পরিবারের মধ্যে চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, দুধ, বিস্কুট, চিনি এ সকল ত্রান সামগ্রী বিতরণ করা হয়।। প্রবাসী হাজী ইউসুফ ওরফে ওয়াজু বলেন, এ যাবত মসজিদ সংস্কার বাবদ আরো ত্রিশ লাখ টাকার অনুদান প্রদান করা হয়। ত্রানের পূর্বে আহাম্মদ ঈসা আল হুসাইনীর জন্য দোয়া মুনাজাত করা হয়। ত্রান নিতে আশা অনেক অসহায় ও দুস্থ পরিবার বলেন, ঈদ উপলক্ষ্যে এ ত্রান পেয়ে তারা আল্লাহ্র কাজে শুকরিয়া জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন