কাপ্তাই ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের ‘সততা ষ্টোর’ উদ্বোধন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের ‘সততা ষ্টোর’ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৪ মে) এ বিষয়ে আলোচনা সভা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অরুন তালুকদার এর সভাপতিত্বে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও শিক্ষক কল্যাণ বিকাশ তংচঙ্গ্যার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

‘সততা ষ্টোর’ উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা কমাণ্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তংচঙ্গ্যা, উপজেলা দূর্নীতিদমণ প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জয়সীম বড়ুয়া, দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মাহাবুব হাসান ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক কবির হোসেন প্রমূখ।

প্রধান অতিথি বলেন, দুর্নীতি দূর করতে হলে আমাদের স্কুল হতে প্রথমে কাজ শুরু করতে হবে। প্রথমে আমাদের সৎ হতে হবে। তাহলে দূর্নীতি দূর হবে।

প্রধান অতিথি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সততা ষ্টোর হতে ৬শ’ত টাকার মালামাল ক্রয় করে সততা ষ্টোর উদ্বোধন করেন। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন