কাপ্তাই উপজেলা পরিষদ কার্যালয়ে তালা

 

কাপ্তাই প্রতিনিধি:

জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা এবং কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে অপসরণ ও সুইডিশ শিবিরের মদতদাতা শিক্ষকদের প্রত্যাহারের দাবিতে উপজেলা ছাত্রলীগের এক বিক্ষোভ সমাবেশ রোববার (১০ সেপ্টেম্বর) উপজেলার বড়ইছড়ি এলাকায় ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন এবং সাধারণ সম্পাদক এআর লিমনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতারা বিক্ষোভ সমাবেশটি করার সময় ক্ষিপ্ত হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদারের অফিস কার্যালয় তালা মেরে দেয় এবং অফিসে ইট পাটকেল নিক্ষেপ করে।

পরে প্রশাসনের হস্তক্ষেপে তালা ভেঙ্গে উপজেলা পরিষদ কার্যালয়ের অবরুদ্ধ এক অফিস কর্মীকে বাহির করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

পরে বক্তব্য রাখেন উপজেলা  সহ-সভাপতি আল-আমিন, বাবুল, সাংগঠনিক সম্পাদক ক্যাজোলা মারমা, কলেজ শাখার সাধারণ সম্পাদক পবন পালসহ  পাঁচ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন বলেন, সম্প্রতি কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন গাংরা ওয়াগ্গা ইউপি কার্যালয়ে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি উল্টিয়ে বিএনপির সভা করার দায়ে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন