কাপ্তাই উপজেলা ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

foot-ball-copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে কাপ্তাই উপজেলা ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা শনিবার বিকাল ৪টায় কর্ণফুলী স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কেপিএম ব্যবস্থাপনা পরিচালক খান জাবেদ আনোয়ার,ওয়াগ্গা চা ব্যবস্থাপনা পরিচালক আমিনুর রশিদ কাদেরী, কর্ণফুলী কলেজ অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী ও খ্রীষ্টিয়ান হাসপাতালের সহকারী পরিচালক ডা: প্রবীর ও থানার ওসি রঞ্জন কুমার সামান্ত সহ সর্বস্তরের ব্যাক্তিবর্গ।

উক্ত গোল্ডকাপ ফুটবল খেলায় চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ বনাম চিৎমরম ইউনিয়ন পরিষদের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। দু’পক্ষের মধ্যে কোন গোল দিতে না পারায় টাইব্রেকারের মাধ্যেমে চন্দ্রঘোনা ইউনিয়ন ৪-২ গোলে চিৎমরমকে পরিজিত করে চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাহাবউদ্দীন আজাদ। খেলা শেষে রাঙ্গামাটি জেলা প্রশাসক বলেন, কাপ্তাইয়ের মত একটি সুন্দর পরিবেশে এ ফুটবল খেলা ভুলার নয়। আমি সকল খেলোয়াড় এবং উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করি।

প্রধান অতিথি এ সময় কাপ্তাই উপজেলার পাঁচ ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে ক্রেস্ট এবং বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন