কাপ্তাই ইউপি চেয়ারম্যানের মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যানের স্বাক্ষার জাল সরকারি প্যাড ব্যাবহার ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করা হয় এলাকার মাদকাসক্ত, ভূমিখেকো, সন্ত্রাস, ইয়াবা ব্যবসায়ী ও মামলাবাজ  নামে পরিচিত দেলোয়ার হোসেন নফর আলীর বিরুদ্ধে।

বক্তরা বলেন, কাপ্তাই ৪নং ইউপি এলাকার তথা রাঙ্গামাটি জেলার দু’বারের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের বিরুদ্ধে তথাকথিত মাদক ব্যবসায়ী নফর আলী ইউপি চেয়ারম্যানের নিকট তের লাখ  টাকা পাওনার কথা বলে ইতিমধ্যে  রাঙ্গামাটি জেলা ও দায়রা জজ আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন এবং ইউপি প্যাড ব্যবহার করে বিভিন্ন অর্পকম করে আসছে নফর আলী। চেয়ারম্যানের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা একেবারেরই মিথ্যা ও বানোয়াট বলে সংবাদ সম্মেলনে ইউপি সদস্যরা অভিযোগ করেন।

মামলা বাজ, মাদকাসক্ত, ইয়াবা ব্যবসায়ী বিরুদ্ধে তৎক্ষনিক ঠিকাদার  হাজী করিব আহমদ, আলতাফ হোসেন, এম নুরু উদ্দিন সুমনসহ অনেক মহিলা নানা অভিযোগ এনে এ  ইয়াবা ব্যবসায়ীর বিচার দাবি করেন।

এদিকে ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, তার অনেক কর্মকান্ডের বিরুদ্ধে ইতিমধ্যে  থানায় একটি অভিযোগ করা হয়েছে এবং আমার বিরুদ্ধে মিথ্যা যে  অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ বানোয়ট মিথ্যা। ওই নফর আলী এলাকায় ইয়াবা ব্যবসায়ী, মামলাবাজ নামে পরিচিত। আমার নিকট সে কোন টাকা পাবে না বা তার সাথে আমার কোনা লেনদেন নেই বলে ইউপি চেয়ারম্যান উল্লেখ করেন। আমি প্রশাসনের নিকট এর বিচার চাই।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য সজিবুর রহমান, সমলেন্দু বিকাশ দাশ, ছালে আহমেদ, সুপ্রিয় চাকমা, জাহেদুর রহমান, আব্দুল আহাদ সেলিম, নবীণ কুমার তংচঙ্গ্যা, রুপা তনচঙ্গ্যা, জোবেদা আক্তার লাভলী, সুজয় বিকাশ চাকমা, মিহি উদ্দিন এবং হেডম্যান থোয়াইঅং মারমাসহ প্রমুখ।

এদিকে দেলোয়ার হোসেন নফর আলী মোবাইল ফোনে জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা, ইউপি চেয়ারম্যানে সকল অভিযোগ আমার নিকট লিখিত আছে বলে উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন