কাপ্তাই ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল গোল্ডকাপ টুর্ণামেন্ট ৪নং ইউনিয়ন পার্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ফাইনাল খেলায় হরিণ ছড়া প্রাথমিক বিদ্যালয়কে ০-২ গোলে পরাজিত করে ফুলবাগান প্রাথমিক বিদ্যালয় জয় লাভ করে। এবং বঙ্গমাতা খেলায় বিএফআইডিসি মডেল প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ব্রীকফিল্ড প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনাল খেলায় বিজয় হয়। অনুষ্ঠানে সকল খেলোয়াড়দের পুরস্কার, জুনিয়র কাপ ও বিজয়ীদের গোল্ডকাপ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ। প্রধান অতিথি ছিলেন নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, সমাজ সেবক নুর বেগম মিতা, ইউনিয় আ’লীগ সাধারণ সম্পাদক মহি উদ্দিন পাটোয়ারী বাদল, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম, নুর উদ্দিন সুমন, ইউপি সদস্য সজিুবর রহমান, মইন উদ্দিন, বাদল চাকমা, প্রধান শিক্ষক মো. ইউসুফ মিয়া, আহসান উল্লাহসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ।

প্রধান অতিথি বলেন, একদিন এই ক্ষুদে খেলোয়াড়রা জাতীয় তথা বিশ্ব খেলোয়াড় হিসেবে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ইউপি সদস্য আর্ট শিল্পী মনিরুল ইসলাম মনির।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন