Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে ৭ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট প্রার্থনা

কাপ্তাই প্রতিনিধি:

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কাপ্তাইয়ে চেয়ারম্যান ব্যতীত ৭ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে চলছে ঘরে-বাইরে ভোট প্রার্থনা এবং নির্বাচনী লড়াই।

৫ম ধাপে নির্বাচনে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামলী লীগের প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থী না থাকায় মো. মফিজুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে।

ফলে ভাইস চেয়ারম্যান পদে আ’ লীগ বনাম আ’ লীগের মধ্যে নির্বাচনী লড়াই চলবে। প্রার্থীরা প্রতীক পাওয়ার সাথে সাথে নিজ নিজ এলাকায়  পোস্টার, ব্যানার, গণসংযোগ ও মাইকিং করে ভোট প্রার্থনা করে চলছে।

পাহাড় ও বিভিন্ন এলাকায় প্রার্থীদের পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। এবার পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী লড়াই করছে।

ভাইস চেয়ারম্যান পদে লড়াই করছে- সুব্রত বিকাশ তংচঙ্গ্যা জটিল (বর্তমান ভাইস চেয়ারম্যান) প্রতীক (টিউবওয়েল), মো. নাছির উদ্দিন প্রতীক (চশমা) ও সাবেক ইউপি চেয়ারম্যান অংলাচিং মারমা (উড়োজাহাজ)।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ বারের ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম (বর্তমান ভাইস চেয়ারম্যান), মনোয়ার জাহান ( পদ্ম ফুল), ফারহানা আহমেদ পপি (ফুটবল) ওউমেচিং মারমা (কলস) প্রতীক।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে ৪৩ হাজার ৫শ’ ৮২ জন ভোটার রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে ৭ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট প্রার্থনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন