Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে শিক্ষা সফরের বাস গাছের সাথে ধাক্কা, আহত-৮

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাই উপজেলার শিলছড়ি এলাকায় চট্টগ্রাম থেকে শিক্ষা সফরে আসা একটি বাস গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে ড্রাইভারসহ ৮জন আহত হয়েছে। শুক্রবার (৯মার্চ) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে শিক্ষা সফরে আসা স্টুডেন্ট কেয়ার ফ্রি ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বাসটি কাপ্তাইয়ের শিলছড়ি সড়ক দিয়ে যাওয়ার সময় পথিমধ্যে একটি শিশু রাস্তা পার হতে গেলে শিশুটিকে বাঁচাতে গিয়ে বাসটি বাঁক নিতে গেলে সড়কের পাশ্ববর্তী গাছে ধাক্কা লেগে বাসটির একাংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ড্রাইভারসহ আটজন আহত হয়। স্থানীয়রা আহদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। আহতদের মধ্যে ড্রাইভারসহ তিনজনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসা দেওয়ার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম জানা যায়নি।

কাপ্তাই থানার সহকারী পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন