কাপ্তাইয়ে পাহাড়ের ওপারে উপজাতীয় তরুণীকে জবাই করে হত্যা

MADER

কাপ্তাই প্রতিনিধি :

কাপ্তাইয়ের ব্যাঙছড়ি সুউচ্চ পাহাড়ের উপর সোমবার সকালে ছবি মারমা(১৫) নামে এক উপজাতীয় তরুণীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ছবি মারমা ব্যাঙছড়ি উপজাতীয় পাড়ার অনুমং মারমার মেয়ে। কাপ্তাই থানা বিকালে জবাই করা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

পরিবার সুত্রে জানা যায় নিহত তরুণী চিৎমরম স্কুলের জে,এস.সি ফল প্রার্থী। সোমবার সকাল সাড়ে বারটার দিকে বাসার জন্য গসিয়া নামক এক প্রকার খাদ্য আনার জন্য সুউচ্চ পাহাড়ের উপর জুম এলাকায় যান। দুপুরে পরিবারের লোকজন খবর পায় তাকে কে বা কারা জবাই করে জঙ্গলের মধ্যে ফেলে গেছে।

ছবি মারমার পিতা অনুমং মারমা জানান, কে বা কারা তাকে নির্মমভাবে হত্যা করেছে তা তিনি জানেন না। তবে কেউ কেউ ধারণা করছেন ঐ তরুণীকে বনের মধ্যে দুর্বৃত্তরা একা পেয়ে ধর্ষণ করার চেষ্টা করে ব্যর্থ হয়  এবং হত্যাকারীকে চিনে ফেলায় তাকে নির্মমভাবে জবাই করে ফেলে রেখে যায়।

অনুমং মারমা মেয়ের হত্যাকারীকে খুঁজে বের করে এর বিচার দাবি করেন। কাপ্তাই থানার ওসি হারুন অর রশিদ জানান, আমরা তদন্ত করছি হত্যাকারীকে ধরার জন্য।

এদিকে নিহতের জবাই করা লাশটি পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান পান্না, এএসপি সাফিউল সারোয়ার, আঞ্চলিক পরিষদ সদস্য মংচিং মারমা, ইউপি চেয়ারম্যান প্রকৌঃ আবদুল লতিফ, থোয়াইচিং মারমা, বিপ্লব মারমা, জে,এস,এস সহ-সভাপতি বিক্রম মারামসহ এলাকার ইউপি সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন