Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা সম্পন্ন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শনিবার (১৩ জানুয়ারি) বিকাল ৩টায় নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে এবং মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহমদের সঞ্চালনায় আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, নুরনাহার বেগম, এলপিসি সহ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক আহমেদ ও কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর।

উন্নয়ন মেলায় এবার বিভিন্ন উপজেলা প্রধানদের স্টল ছাড়াও সরকারি-বেসরকারি ৪৬টি স্টল প্রর্দশনীতে অংশগ্রহণ করে। মেলায় অংশগ্রহণ করা সকল স্টলকে সনদ, ডিও ও লেটার  প্রদান করা হয়।

এছাড়া সেরা স্টল রেশম গবেষণা কেন্দ্র, ২য় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট ও ৩য় স্থান অধীকারকারী কাপ্তাই উপজেলা প্রশাসন নির্বাচিত হয়। পুরস্কার প্রাপ্তদের অতিথিবৃন্দ ক্রেস্ট প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন