Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

কাপ্তাই প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

রবিবার(১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে র‌্যালিটি কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। র‌্যালিতে সরকারি বিভিন্ন দফতরের প্রধানগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠান সমূহের শিক্ষক, শিক্ষার্থী এবং নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

র‌্যালি শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনকের জীবনাদর্শ এবং কৃতিকর্ম নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুছাইন চৌধুরী, কর্ণফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এই এইচ এম বেলাল চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা খুরশীদুল আলম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী। আলোচনা সভা শেষে বেতার শিল্পি জ্যাকলিন তংচংগ্যা এবং ঝুলন দত্তের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সবশেষে চিত্রাংকণ এবং ৭ই মার্চ এর বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন