কাপ্তাইয়ে ছাত্রলীগের মিছিল ও লিফলেট বিতরণ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা শাখা ও পাঁচ ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দীপংকর তালুকদারের নৌকার সমর্থনে মিছিল ও লিফলেট বিতরণ করেছে ছাত্রলীগ।

সোমবার (৫ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে বড়ইছড়ি সদরে এ বর্ণাঢ্য মিছিল ও লিফলেট বিতরণ করা হয় । এ সময় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে  সদর শহিদ মিনারে সমাবেশ করা হয়।

সমবেশে বক্তব্য  রাখেন, উপজেলা ছত্রলীগের সিনিয়র সহ-সভাপতি বাবলু বিশ্বাস অমিত, কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন মামুন, ওয়াগ্গা ছাত্রলীগ সমম্পাদক সাদ্দাম হোসেন রাসেল, সভাপতি নিউচিং মারমা, কর্ণফুলী কলেজ ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রিপন, রাইখালী ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. মিজান, চন্দ্রঘোনা ছাত্রলীগ সম্পাদক রফিকুল ইসলাম সুমন, সভাপতি নিজাম উদ্দিন, কর্ণফুলী কলেজ ছাত্রলীগ সাবেক সম্পাদক পবন পাল, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাকদ ক্যজহ্ল মারমা প্রমুখ।

ছাত্রলীগ নেতারা রাঙ্গামাটি ২৯৯ আসনে দীপংকর তালকুদারকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য মাঠ পর্যায়ের সকল নেতা কর্মীকে আহ্বান জানান।

এসময় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরা হয় এবং  চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুমনের উপর ন্যাক্কারজন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন