কাপ্তাইয়ে গণশুনানি অনুষ্ঠিত

DC 21-5-17 copy

কাপ্তাই প্রতিনিধি:

‘জনসেবার জন্য প্রশাসন’ রাঙ্গামাটি জেলা প্রশাসনের আয়োজনে রোববার সকাল ১১টা হতে ১টা পর্যন্ত প্রায়  দু’ঘন্টা যাবত কাপ্তাই উপজেলা মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে জনসাধারণ, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি ও পেশার জনগণের অংশগ্রহণের মাধ্যমে গণশুনানী  অনুষ্ঠিত হয়।

গনশুনানীতে কাপ্তাইয়ে কে মৌজা বাস্তবায়ন, বিশুদ্ধ পানি, কর্ণফুলী নদীতে মাছধরা, হেডম্যান, কারবারী নিয়োগ, শিক্ষক নিয়োগ, কেপিএম টিলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পুর্ণবাসন, অবসরজনিত কেপিএম লোকদের পাপ্য পরিশোধ, আইনশৃঙ্খলা, বাল্য বিবাহ, যৌতুক প্রথা, সড়ক, বিদ্যুৎ, ফেরি পাড়াপাড়ের জন্য ব্রিজ নির্মান, শিক্ষা ও স্বাস্থ্যসহ বিবিধ বিষয় নিয়ে সকল জন প্রতিতিধিদের মতামতের ভিত্তিতে জেলা প্রশাসক ও গণশুনানির প্রধান অতিথি মানজারুল মান্নান কিছু কিছু বিষয়ের উপর সিদ্ধান্ত দেন এবং বাস্তবায়ন করার জন্য আহ্বান জানান। জেলা প্রশাসক বলেন, বাল্য বিবাহ ও যৌতুক প্রথা বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে দ্রুত সাজার ব্যবস্থা করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কেপিএম এমডি প্রকৌ. এমএ কাদের, কাপ্তাই থানার ওসি রঞ্জন কুমার সামন্ত, ইউপি চেয়ারম্যান প্রকৌ. আব্দুল লতিফ, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, খ্যাইসং অং মারমা, সায়ামং মারমা, চিরনজিত তংচঙ্গ্যা, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, সাংবাদিক কবির হোসেন, ইউপি সদস্য শেখ মো. নাছির, মাহাবুব আলম, রুবি আক্তার, এনামুল হক, হেডম্যান থোয়াই অং মারমা, উচিং থোয়াই বাবলু, শিক্ষক মোজাম্মেল হোসেন, জয়সীম বড়ুয়া, বিদ্যুৎ আবাসিক প্রকৌ. এমএ মজিদ, ডা. মাসুদ আহমেদ চৌধুরি ও কৃষি কর্মকর্তা সামসুল আলমসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন