কাপ্তাইয়ে ইউএনও বাসার মালামালসহ চোর আটক

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে কাপ্তাই ইউএনওর বাসার মালামাল চুরি, সীথকাটার যন্ত্রসহ পাঁচ চোরকে আটক করা হয়।

কাপ্তাই থানার এসআই মিজানুর রহমান জানান, দীর্ঘ তিনমাস পূর্বে কাপ্তাই নির্বাহী কর্মকর্তার তারিকুল আলমের বাসায় চুরি করে অফিসের সরকারি ল্যাপটপ, মোবাইল, ওভেনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে ইউএনও কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করে। কাপ্তাই থানার তদন্ত কর্মকর্তা এসআই মিজানুর রহমান মালামাল চুরির পর হতে বিভিন্নভাবে এর সন্ধ্যান নিয়ে চোর এবং মালামালের সন্ধান পায়। শনিবার রাতে কাপ্তাই, রাঙ্গুনিয়া থানার পুলিশ ফোর্স, এসআই নজরুল ইসলাম, এএসআই সাগরসেন, মোতালেব হোসেন ও কাপ্তাই নির্বাহী কর্মকর্তা অভিযান চালিয়ে চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকা হতে টেলিভিশন, ব্যাতিত সরকারী ল্যাপটপ, মোবাইল, ওভেনসহ বিভিন্ন জিনিস উদ্বার করা হয়।

এ সময় সীথ কাটার যন্ত্র,তালভাঙ্গার যন্ত্রসহ পাঁচ চোরকে হাতে নাতে আটক করা হয়। আটক কৃর্ত হল মো. আব্দুল সালাম(৩৫), পিতা মৃর্ত আব্দুর রব, সাংরাঙ্গুনিয়া, ফেরিঘাট, মো. রিয়াজ উদ্দিন (২৪), পিতা মো. দুলাল, সাংফেরিঘাট, মফিজুল ইসলাম মফিজ (৪০) পিতা, মোকছেদ আলী, সাং-রাঙ্গুনিয়া, ফেরিঘাট, মো. মনা (৩৫), পিতা দোলোয়ার হোসেন, সাং-ফেরিঘাট, রাঙ্গুনিয়া, ও মোবারক হোসেন বারেক (২৫) পিতা, মৃতৃ আহমদ মিয়া, সাং-চন্দ্রঘোনা ফেরিঘাট, রাঙ্গুনিয়া বলে থানা কর্মকর্তা উল্লেখ করেন।

কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মাদ নূর বলেন, তিনমাস যাবত ইউএনওর বাসায় মালামাল চুরি সন্ধান নিয়ে চোরসহ এদের আটক করতে সক্ষম হই।

রোববার কাপ্তাই থানায় এলাকার লোকজনের ভিড় দেখাযায় যে কোন চোর ইউএনওর বাসায় চুরি করেছে। এদিকে কাপ্তাই মহিলা ভাইসচেয়ার নুরনাহার বেগম ও সুব্রত বিকাশ তংচঙ্গ্যা কাপ্তাই থানায় যায় এবং এ চোরদের আটক করায় কাপ্তাই থানাকে ধন্যবাদ জানান। আটককৃর্তদের রাঙ্গামাটি আদালতে চালনা করা হয় ।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন