Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে আ’লীগের নেতাকর্মীদের প্রাণনাশের হুমকিতে প্রতিবাদ সমাবেশ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী, রাইখালী ইউনিয়ন যুবলীগ নেতা সবুজ মার্মা ছাত্রলীগ নেতা সাইমন এর বাড়িতে হামলার পর সবুজের মাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ এবং প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (২৪ ফেব্রুয়ারি) কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের উদ্যোগে কাপ্তাই উপজেলা সদরে বিক্ষোভ মিছিল, কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

স্বারকলিপিতে উল্লেখ করা হয়, গত ২২ ফেব্রুয়ারি দুপুর ১২টায় জেএসএস এর চা থোয়াই প্রু মার্মার নেতৃত্বে এক দল সন্ত্রাসী চাকুয়া পাড়াসরকারের উন্নয়নমূলক প্রকল্প বন্ধ করে দেয় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুছাইন চৌধুরীর বাড়িতে হামলা করা হবে বলে হুমকি প্রদান করে। এছাড়া একই রাত সাড়ে ৮টায় রাইখালী ইউনিয়ন যুবলীগের নেতা সবুজ মার্মা ছাত্রলীগ নেতা সাইমন এর বাড়িতে হামলা করে এবং সবুজের মাকে হত্যার হুমকি দেয়।

বিক্ষোভ সমাবেশ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুছাইন চৌধুরীর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা আকতার হোসেন মিলনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন রাংগামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থোয়াই চিং মং মার্মা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি নুর উদ্দিন সুমন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে যৌথবাহিনীর অভিযান পরিচালনা, ভালুক্যা, চাকুয়া পাড়া, আগাপাড়া, পেকুয়া, তিনছড়ি সহ চিৎমরম রাইখালীর দূর্গম এলাকায় সেনা ক্যাম্প স্বাপন, অবৈধ অস্ত্র উদ্ধার এবং জেএসএস এর অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার এর দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে আ’লীগের নেতাকর্মীদের প্রাণনাশের হুমকিতে প্রতিবাদ সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন