Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইতে মেধাবী ছাত্রের ব্লাড ক্যানসারের চিকিৎসার জন্য ৮লাখ টাকা প্রদান

BSPI student

কাপ্তাই প্রতিনিধি:

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের অটোমাবাইল ডিপার্টমেন্ট-এর ৪র্থ পর্বের মধাবী ছাত্র মাঈনুল অবেদীন ফাহিম ব্লাড ক্যানসারে আক্রান্ত। শিক্ষার্র্থীর চিকিৎসা সেবার জন্য তার বড় ভাই মিনহাজুল আবেদীনের হাতে কাপ্তাই পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আবদুল মালেক আট লাখ টাকার একটি চেক প্রদান করেন।

উল্লেখ্য এ মেধাবী ছাত্র ক্লাশ করা অবস্থায় হঠ্যাৎ করে অসুস্থ হয়ে পড়ে । পরে বিভিন্ন চিকিৎসা করার পর কর্তব্যরত ডা. বলেন ফাহিম ব্লাড ক্যানসারে আক্রান্ত। এ কথা শুনে সকল শিক্ষার্থীসহ পাটি, শিক্ষক ও পরিবারের মধ্যে কান্নার রোল পড়ে যায়।

ডাক্তারা বলেছেন, তাকে বাঁচাতে বা চিকিৎসার জন্য ১২লাখ টাকার প্রয়োজন। প্রতিদিন তার শরীরে ৪ব্যাগ বি-পজিটিভ রক্ত দেওয়া হচ্ছে। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

অসহায় পরিবার পক্ষে এত টাকা দিয়ে চিকিৎসা করা সম্ভব নয়। মেধাবী ছাত্রদের চিকিৎসার জন্য শিক্ষক, সহপাটিসহ সকল মহলের নিকট সাহায্যের হাত বাড়িয়ে দেয় তার পরিবার। তার চিকিৎসা সেবার জন্য বাংলাদেশ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে উক্ত টাকা প্রদান করে।

চেকপ্রদান কালে বুধবার অধ্যক্ষ আবদুল মালেক বলেন, মেধাবী ছাত্র অচিরেই চোখের সামনে ধ্বংস হয়ে যাবে তা কিছুতেই মেনে নেওয়া যায় না। তাই শিক্ষক এ এসএম মাঈনুল হুদা সিরাজী, ইনস্টিটিউটে সকল বিভাগীয় প্রধান, ছাত্র রিদুয়ান, ইউসুফ, মামুন, সাদ্দাম, সাহাব, সায়মন, জুয়েল, তাসরিফ, আরিফ, শাহীন, তহিন ও নজরুলের সকলে সহপাটির সাহায্যের জন্য নেমে পড়ে। অচিরেই উক্ত ছাত্রকে চিকিৎসার জন্য ভারত নেওয়ার সকল কিছু প্রস্তুত করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। তিনি তার ইনস্টিটিউটের ক্যানসার আক্রান্ত ছাত্রকে সাহায্যের জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জনান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন