কাপ্তাইতে নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় অনুষ্ঠিত

EC kaptai copy

কাপ্তাই প্রতিনিধি:

আগামী ৪ জুন কাপ্তাই ৪টি ইউপিতে নির্বাচন উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসন ও নির্বাচন কর্মকর্তার আয়োজনে মঙ্গলবার সকাল ৯টা উপজেলা রেস্ট হাউজে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য, আইনশৃঙ্খলা বাহিনী, মিডিয়ার কর্মীসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকৃুল আলম সভাপতিত্ব করেন।

সভায় আইনশৃঙ্খা সুষ্টভোট গ্রহণ, সেনা, বিজিবি, পুলিশ মোতায়ন নিয়ে প্রার্থীরা পাল্টা পাল্টি অভিযোগ করা হয়। প্রার্থীরা বলেন, কাপ্তাইয়ে ইতি মধ্যে প্রার্থীদের প্রাণ নাশের হুমকি, সকালে ডেকে নিয়ে গিয়ে রাতে প্রার্থীদের নির্যাতন করা হচ্ছে। এজেন্ট না দেওয়া কেন্দ্র দখল এবং অস্ত্র নিয়ে মহড়া, প্রার্থীদের প্রাণে মেড়ে ফেলার হুমকি। প্রশাসনের পক্ষ হতে আইনশৃঙ্খলার বিষয়ে বলা হয়। নির্বাচন ঘিরে কোন ধরণের সন্ত্রাসী করা হলে, বুকের উপর হতে নিচ পর্যন্ত গুলি করে ঝাজড়া করে দেওয়া হবে।

ওয়াগ্গা ইউপির স্বতন্ত্র প্রাথী বর্তমান চেয়ারম্যান অংলাচিং মারমা বলেন, বিজিবির শাড়ে তিনশত ভোটার বেশির ভাগ বদলিজনিত কারনে চলে গেছে কিন্তু শুনাযাচ্ছে এ ভোটগুলো বল প্রয়োগ করে উপস্থিত দেখিয়ে জালভোট প্রয়োগকরা হবে।

ধানের শীর্ষের কাপ্তাই ইউপি প্রাথী মহির উদ্দিন বলেন, কাপ্তাই বিউবোসহ নতুনবাজার, বিএফআইডিসি কেন্দ্র দখল করতে। পাল্টা জবাবে নৌকা প্রতিক আবদুল লতিফ বলেন, নিজেই আচরনবিধি লঙ্ঘন করছে। তার চেয়ে আমার পোস্ট কনেক কম রয়েছে।

কাপ্তাই বিজিবি মেজর মাহামদু হাসান বলেন, সরকারি সম্পদ রক্ষা করার জন্য আমরা যা করার তাই করবো। নির্বাচন সুষ্ট করারই আমাদের কাজ।

সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক করিব হোসেন, কাজী মোশাররফ হোসেন, হেডম্যান থোয়াইঅং মারমা, আনসার বিডিভি অফিসার মো. কাইসার, রিটানিং অফিসার টিপু সুলতান সপন, এ এসপি সার্কেল আবুল কাশেম, ওসি রঞ্জন কুমার সামান্তসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন