কাউখালীতে শতাধিক বিএনপি কর্মীর আ’লীগে যোগদান

কাউখালী প্রতিনিধি:

কাউখালীতে বিএনপির ২০০ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান করেছে। এ উপলক্ষে রবিবার বিকাল ৩টায় কাউখালীর মিনি মার্কেটস্থ দলীয় কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানের আয়োজন করে দলটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ক্যজাই মারমা, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন, শামসুদ্দোহা চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সিরাজ উদ্দিন কাউছার।

সভায় প্রধান অতিথি বলেন, কেবল জয়বাংলা শ্লোগান দিয়ে দৌঁড়ালে আওয়ামী লীগের কর্মী হওয়া যাবেনা। প্রকৃত কর্মী হতে হলে ত্যাগ স্বীকার করতে হবে। তিনি বলেন আওয়ামী লীগ একটি প্রতিষ্ঠানের নাম। এ সংগঠন অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই।

তিনি বলেন, অসম্প্রদায়িক পার্বত্য চট্টগ্রাম উপহার দিতে পাহাড়ি বাঙ্গালী ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করতে হবে। দলকে তৃনমুল পর্যায়ে শক্তিশালী করে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বেতছড়ি থেকে ৪৪, কাউখালী সদর থেকে ২৪, পোয়াপাড়া ১৩, রাঙ্গীপাড়া ১৪, কাশখালী ৮, ঘিলাছড়ি থেকে ৩ জন আওয়ামী লীগে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন