Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাউখালীতে এইচএসসি পরীক্ষায় বহিস্কার ৭

বহিস্কার

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:

রাঙামাটি জেলার কাউখালীতে এইচএসসি পরীক্ষায় ৭ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃতরা হলেন- কাউখালী ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোঃ রাসেল উদ্দিন, নিলয় শাহা, কাঞ্চন চাকমা, রিপন চাকমা, নেশন চাকমা, মোঃ রিয়াজ ও ঘাগড়া কলেজের চন্দ্র শেখর চাকমা।

বুধবার সকালে কাউখালী ডিগ্রি কলেজ কেন্দ্র এইচএসসি পরীক্ষার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের (নকল করার) দায়ে এসব পরীক্ষার্থীদের বহিষ্কার করা হয়।

কাউখালী ডিগ্রি কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অধ্যক্ষ আব্দুল কাদের তালুকদার জানান, বুধবার সকালে কাউখালী ডিগ্রি কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষার অনুষ্ঠিত হয়। সকালে যথাসময়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষায় অংশগ্রহণের পর কাউখালী ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোঃ রাসেল উদ্দিন, নিলয় শাহা, কাঞ্চন চাকমা, রিপন চাকমা, নেশন চাকমা, মোঃ রিয়াজ ও ঘাগড়া কলেজের চন্দ্র শেখর চাকমা অসদুপায় অবলম্বনে (নকল করার) পরীক্ষার খাতায় লেখছিল। এসময় তারা হাতে নাতে ধরা পড়ে। অভিযোগের ভিত্তিতে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার দু’জনকে ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরিদর্শক দল পাঁচ জনকে বহিস্কার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন