Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাউখালীতে ইয়াবা ট্যাবলেটসহ ২জন গ্রেফতার

কাউখালী প্রতিনিধি:

রাঙামাটির কাউখালী পুলিশ অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। তাদের মধ্যে একজন নারী রয়েছে।

শনিবার(২৪নভেম্বর) রাত ১১টায় উপজেলা রাবার বাগান চেকপোস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। কাউখালী থানার কর্মকর্তা মনজুর আলম ঘটনার  সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো উপজেলার কলমপতি ইউনিয়নের পূর্ব আদর্শ গ্রামের ওবাইদুল আকবরের ছেলে মো. মাসুদ রানা (৩৩), হাটহাজারী কাজীরহাট এলাকার মামুন হাসানের স্ত্রী লিমা আক্তার (২৮)।

পুলিশ জানায়, আটককৃতরা মটরসাইকেল (চট্টমেট্টো-১২-১০০৯) যোগে চট্টগ্রাম থেকে ১৪০ ইয়াবা রাঙ্গুনীয়া পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুব্রত কুমার সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল রাবার চেকপোস্ট এলাকায় মটরসাইকেলসহ তাদের আটক করে। এদের মধ্যে লিমাকে মহিলা কনস্টেবল দ্বারা তল্লাশি করে কোমরে লুকিয়ে রাখা অবস্থায় ১৪০পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাদেরকে কাউখালী থানায় সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, আটককৃত মাসুদকে পুলিশ দীর্ঘদিন যাবৎ নজরে রেখেছে। ইয়াবা পাচারে যাতে কেউ সন্দেহ না করে সে জন্য মটরসাইকেলে নারী সদস্য যুক্ত করে অভিনব কায়দায় তারা মাদকের বিস্তার ঘটাচ্ছে। এসব ইয়াবা কাউখালী হয়ে রাঙ্গুনীয়া নিয়ে যাওয়ার কথা ছিল। আটককৃতদের আদালতে প্রেরণ করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন