Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাউখালীতে ইসলামী আন্দোলন প্রার্থী জসিম উদ্দিনের গণসংযোগ

কাউখালী প্রতিনিধি:

কাউখালীতে চরমোনাই পীরের সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত (হাতপাখার) প্রার্থী জসিম উদ্দিন গণসংযোগ ও পথসভা করেছেন। শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে এসব কর্মসূচি পালন করে দলটি।

সকাল ১০টায় উপজেলার বেতবুনিয়া ইউনিয়নে আনুষ্ঠানিক কর্মসূচীর মাধ্যমে গণসংযোগ শুরু হয়। এসময় তিনি নাইল্যাছড়ি, পোয়াপাড়া, কাশখালী, কাউখালী সদর, ঘিলাছড়ি, বেতছড়িসহ বিভিন্ন স্থানে হাত পাখার পক্ষে গণসংযোগ ও পথসভা করেন।

কাউখালী প্রেসক্লাবের সামনে এক পথসভায় জসিম উদ্দিন বলেন, তাকওয়া, ন্যায় ও ইনসাফ ভিত্তিক ইসলামী সমাজ ব্যবস্থা চালু করতে হলে খোদা ভীরু, সৎ ও যোগ্য প্রার্থী নেতৃত্বের বিকল্প নাই। এজন্যে তিনি ৩০ ডিসেম্বর হাত পাখায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান।

এসময় হাত পাখার প্রার্থীর পক্ষে গণসংযোগে অংশগ্রহণ করেন, ইসলামী আন্দোলন রাঙামাটি জেলা নির্বাচন কমিটির আহ্বায়ক মো. এনামুল হক মৃধা, জেলা সেক্রেটারি মো. নুর হোসেন, যুব আন্দোলনের জেলা সভাপতি মো. ইসলামাইল, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মো. আবু তৈয়ব, জেলা সহসভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা সভাপতি মাওলানা মুছা, মোজাহিদ কমিটির সভাপতি হাফেজ আবুল হোসেন, মো. রহিম মুন্সি, মাস্টার মনিরুল ইসলাম, মাস্টার সফিকুর রহমান, মো. আলী আকবর, মো. সফিকুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন