Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কর্মকর্তাদের অনুপস্থিতিতেই রোয়াংছড়িতে আন্তর্জাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস পালিত

rowang-pic-mohila-09-12

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়িতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালি বের হয়ে একই স্থানে এসে শেষ হয়। পরে পরিষদ সভা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: শামছুর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা প্রমূখ।

সভাপতি শামছুর আলম বলেন সরকারি, বে-সরকারি সংস্থাকে ৩৬টি চিঠি দেয়া হয়েছে। তবে দু:খের বিষয় দিবসটি পালনের সময় মাত্র উপজেলা কৃষি অফিস থেকে প্রতিনিধি এক কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা ছাড়া আর কোনো অফিসার দিবসটি পালনের লক্ষে অংশগ্রহণ করেন নি। ক’জন স্থানীয় জন প্রতিনিধি চেয়ারম্যান, মেম্বার , কারবারি ও কচি-কাচাদের অংশগ্রহণের তাদেরকে নিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস পালন করতে হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন